• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১৬ মে, ২০২২

নারায়ণগঞ্জে অস্ত্র-ককটেলসহ আটক ৬

নিজস্ব প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে দেশীয় অস্ত্র ও ককটেলসহ ছয় যুবককে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

এরআগে গত রোববার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- উপজেলার নানাকি মধ্যপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (১৮) ও মো. দায়েনের ছেলে মো. হৃদয় (১৮), বন্দরের শারে সরকার চাপাতলী এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), ইটেরপুল এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে তালিফ হোসেন (২৩), হরিপুর সিঁড়ি ব্রিজ এলাকার মো. ইব্রাহিমের ছেলে মো. রাজু আহম্মেদ (২২) এবং সোনারগাঁয়ের নয়াপাড়া এলাকার মো. ইব্রাহিমের ছেলে মো. ফারুক (১৯)।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক হাসান শাহরিয়ার জানান, চক্রটি গত ১ এপ্রিল গভীর রাতে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে। এছাড়া গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করার সময় সোনারগাঁ থানার বিভিন্ন নির্জন স্থানে রাস্তায় গাছ ফেলে ডাকাতি করে। তারা অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

আরও পড়ুন