মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
spot_img

কখনো ন্যাড়া হব না : শাহরুখ খান

শাহরুখের আসন্ন চলচ্চিত্রটি ঘিরে তুমুল উন্মাদনা ভক্ত, অনুরাগী ও দর্শকদের মাছে। এরই মধ্যে মুক্তি পেয়েছে জওয়ানের ট্রেলার। বৃহস্পতিবার (৩১ আগস্ট) ট্রেলার প্রকাশ করেছেন বলিউড বাদশাহ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) থেকে দেশজুড়ে শুরু হয়ে গেছে সিনেমাটির প্রি-বুকিং। অগ্রিম বুকিং শুরু হতেই ব্যাপক উন্মাদনা লক্ষ করা যাচ্ছে কিং খানের ভক্তদের মাঝে।

এদিকে শাহরুখ খানের দুর্ধর্ষ সব লুক দেখে ভক্তদের প্রত্যাশার পারদ এখন তুঙ্গে। কিন্তু জওয়ানের একটি লুক নিয়ে শাহরুখ নিজেই অসন্তুষ্ট! অভিনেতা জানিয়েছেন, অনেক বড় শিক্ষা পেয়েছেন এই লুকে নিজেকে প্রকাশ করে!

জওয়ানের ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ছিলেন বলিউড বাদশা।

কিং শাহরুখকে বেশ কিছু আইকনিক লুকে দেখলেও কখনো একেবারে ন্যাড়া মাথায় দেখেননি ভক্তরা। জওয়ানে ভক্তদের সেই আশাও পূরণ করে দিলেন কিং খান। তবে এটাও জানিয়ে দিলেন, ‘এই শেষ, আর কখনো ন্যাড়া হবেন না তিনি!’

দুবাইয়ে এসব কথা বলেন বলিউড বাদশাহ। বুর্জ খলিফায় ‘জওয়ান’-এর ট্রেলার প্রদর্শনের পরই শাহরুখ খান জানান, জওয়ানে ন্যাড়া মাথায় অভিনয় করতে গিয়ে তার যে অভিজ্ঞতা হয়েছে, সেটা জীবনে আর কখনো পুনরাবৃত্তি করবেন না তিনি।

শাহরুখ বলেন, ‘এই সিনেমায় জীবনে প্রথমবার ন্যাড়া হয়েছি। এটাই আমার প্রথম ও শেষবার ন্যাড়া হওয়া। আপনারা আমার মান রাখবেন আশা করছি। আপনাদের জন্য ন্যাড়াও হয়ে গেলাম। আশা করব সিনেমাটা দেখতে যাবেন সকলে।

‘জওয়ান’ ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে। এটি হবে শাহরুখের প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমা। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে জওয়ান। এতে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা এবং প্রিয়মণি। দীপিকা পাড়ুকোনকেও দেখা যাবে ক্যামিও চরিত্রে। এটি পরিচালনা করেছেন দক্ষিণের ‘হিটমেকার’খ্যাত পরিচালক অ্যাটলি।

সূত্র : ইন্ডিয়া টুডে

spot_img

এ বিভাগের আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img