ঢাকা, বাংলাদেশ ।

শুক্রবার, আগস্ট ১২, ২০২২

বিয়ে করলেন চিত্রাঙ্গদা শতরূপা

বিয়ে করলেন চিত্রাঙ্গদা শতরূপা। বোনের বিয়ের খবর সোশ্যাল হ্যান্ডেলে জানালেন ঋতাভরী। ছোটবেলার বন্ধু সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গেই বিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রাঙ্গদা। কাছের মানুষজনের উপস্থিতিতে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে সম্পন্ন হয় দু’জনের।r
বড় বোনের সঙ্গে বিয়ের ছবি পোস্ট করে ঋতাভরী লিখেছেন, “আজ আমার দিদির বিয়ে হল। এর থেকে বেশি আনন্দের আমার কাছে আর কীই বা হতে পারে? দিদির বিয়েতে যে কতরকমের আবেগের চড়াই-উতরাই থাকে তা নিজে সাক্ষী না হলে অনুভব করা যায় না। সম্বিত এবার আমার জামাইবাবু আর চিত্রাঙ্গদা শতরূপা বিবাহিত। দু’জনের সারা জীবনের উজ্জ্বল জীবন, আনন্দ আর পাগলামোর জন্য অনেক শুভেচ্ছা। অবশ্য বিয়ের অনুষ্ঠানের জন্য আমাদের শীতকালের জন্য অপেক্ষা করতে হবে। ততদিন সরকারিভাবে এঁরা স্বামী-স্ত্রী। ”

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা। তাঁর হবু বর সম্বিত পেশায় পারকাশনিস্ট। একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। বহু বিখ্যাত শিল্পীর সঙ্গে বাজিয়েছেন সম্বিত। ঘরোয়া অনুষ্ঠানেই বাগদান পর্ব সারেন দু’জন। তারপর বিয়েটাও সারার ইচ্ছে ছিল। তবে করোনার কারণে তা হয়ে ওঠেনি। এতদিনে রেজিস্ট্রি সারলেন সম্বিত ও চিত্রাঙ্গদা। বোনের বিয়েতে বেশ খুশি অভিনেত্রী। তাঁকে জড়িয়ে ধরে একাধিক ছবি পোস্ট করেছেন।

আনুষ্ঠানিক বিয়ে যে বছরের শেষের দিকে হতে চলেছে, তাও নিজের পোস্টে জানিয়েছেন ঋতাভরী। ছড়ার মাধ্যমে মেয়ের বিয়ের আনন্দ প্রকাশ করেছেন শতরূপা সান্যাল। ফেসবুকে তিনি লেখেন,

আগডুম বাগডুম ঘোড়াডুম সাজে/ আকাশ জুড়ে নহবত বাজে/ রিমঝিম রুমঝুম ঝিলমিল ঝুম না/ পাল্কি আসছে হুম না হুম না/ পাল্কি চলল কমলা পুলি/ সঙ্গে চলল একশো ঢুলি/ কমলাপুলির টিয়ে টা/ তিতিনসোনার বিয়ে টা/ সোনার কন্যে সোনার বর/ ভরুক সুখে তোদের ঘর!

আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ