মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
spot_img

সাবেক স্বামী আমির খান

নতুন একটি সিনেমা পরিচালনা করছেন আমির খানের সাবেক স্ত্রী কিরণ রাও। আর এ কাজে সাবেক স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন আমির খান। কিরণের নতুন সিনেমা তিনিই প্রযোজনা করবেন বলে ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করেছে।

সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে কিরণ রাওয়ের নতুন সিনেমা ‘লাপাত্তা লেডিস-এর টিজার। বউ হারানোর মতো ব্যতিক্রমী এক গল্প এ সিনেমায় তুলে ধরেছেন কিরণ। সিনেমাটি যে কমেডি মোড়া গল্পে সামাজিক বার্তা দেবে তা ফুটে উঠেছে টিজারেই। সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালের ৫ জানুয়ারি। এ সিনেমাতেই প্রযোজক হিসেবে নাকি রয়েছেন আমির খান।

‘লগান’ সিনেমার সেটে কিরণ রাওয়ের সঙ্গে পরিচয় হয় আমিরের। এরপর তাদের বন্ধুত্ব থেকে প্রেম এবং ২০০৫ সালে বিয়ে করেন এই জুটি। কিন্তু ২০২১ সালে ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে আকস্মিকভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। সেসময় এক যৌথ বিবৃতি আমির-কিরণ জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা।

এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনিক সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট— যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

বর্তমানে সাবেক দুই স্ত্রীর সঙ্গেই আমির খানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

spot_img

এ বিভাগের আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img