বৃহস্পতিবার

২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
spot_img

চব্বিশটি টিভি চ্যানেলের মধ্যে সেরা গানবাংলা টেলিভিশন

দেশের চব্বিশটি টিভি চ্যানেলের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়ে গেল ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট- ২০২৪। ১০ মার্চ বিকেল ৩টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় দীপ্ত টিভিকে উত্তেজনাপূর্ণ ম্যাচে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গানবাংলা টেলিভিশন।

খেলার শুরুতে টসে জিতে গানবাংলাকে ফিল্ডিংয়ে পাঠায় দীপ্ত টিভি। ১০ ওভারের সীমিত ওভারের ম্যাচে ৯ উইকেটে হারিয়ে দীপ্ত টিভি ১০৬ রান তোলে। জবাবে ৪ উইকেট হারিয়ে এক ওভার বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় গানবাংলা টেলিভিশন।

খেলা দেখতে মাঠে উপস্থিত হন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আতিকুল ইসলাম, গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নি, প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস, চিত্রনায়ক জায়েদ খান ও নীরব, সংগীতশিল্পী পারভেজসহ অনেকে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন টিম ও রানার আপ টিমের হাতে কাপ তুলে দেন মেয়র। পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকে চ্যাম্পিয়ন টিমকে একলক্ষ টাকা ও রানার আপ টিমকে পঞ্চাশ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেন।

নিজের বক্তব্যে মেয়র আতিকুল ইসলাম বলেন, “ঢাকা শহরে চব্বিশটি খেলার মাঠ আছে। খেলার জন্য এ মাঠগুলো সবসময় ফ্রি। মাদকমুক্ত সমাজ গড়তে খেলার কোন বিকল্প নেই। যেখানেই খেলা হবে সেখানেই ঢাকা উত্তর সিটি কর্পোরেশান পাশে থাকবে। ইলেক্ট্রনিক্স মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশনসহ স্পন্সর প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ এত সুন্দর একটি খেলার আয়োজন করায়। গানবাংলাকে অভিনন্দন চ্যাম্পিয়ন হওয়ার জন্য। রানার আপ টিম দীপ্ত টিভিকেও অভিনন্দন। ”

প্রধান পৃষ্ঠপোষক ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন বলেন, “ইমাকে ধন্যবাদ চমৎকার আয়োজনটির জন্য। গানবাংলাকে অভিনন্দন! আমরা দেশের প্রতিটি খেলার পাশে আছি। শুধু ক্রিকেট নয় দেশের পঞ্চান্নটি ক্রীড়া ফেডারেশনের সাথে আমরা কাজ করছি। এ আয়োজনের পাশেও নুন্যতম আগামী চারবার আমরা পৃষ্ঠপোষকতায় আগ্রহী।”

খেলায় চ্যাম্পিয়ন প্রতিষ্ঠান গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস বলেন, “গানবাংলা কিংবা টিএম যখন খেলে চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলে। সেটা মিউজিক হোক কিংবা যে কোন সেক্টরেই হোক তা আবারও প্রমাণিত। ইলেক্ট্রনিক্স মিডিয়ায় সবচেয়ে বড় প্লেয়ার টিম মার্কেটিং টিম। তারা ভালো খেললেই মিডিয়া সেক্টর ভালো থাকে। ইমার জন্য শুভকামনা তারা এগিয়ে যাক।”

গানবাংলার চেয়ারপার্সন ফারজানা মুন্নি বলেন, “এতগুলো টিভি চ্যানেল একসঙ্গে হয়েছে একটি খেলাকে উদ্দেশ্য করে। সকলের সাথে সকলের মিলিত হওয়ার এ অভূতপূর্ব আয়োজন করার জন্য ইমাকে আন্তরিক ধন্যবাদ।”

৩মার্চ থেকে শুরু হয়ে ৮দিন ব্যাপী ওয়ালটন- ইমা মিডিয়া কাপ-২০২৪ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয় রাজধানীর বনানীস্থ শহীদ জায়ান চৌধুরী প্লে গ্রাউন্ড এ।  ৮দিন ব্যাপী ক্রিকেট টুর্নামেন্টে দেশের ২৪টি বেসরকারী টেলিভিশনের কর্মীরা অংশ গ্রহন করে।

spot_img

এ বিভাগের আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img