মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
spot_img

পিএসজি থেকেই অবসর নিতে চান নেইমার!

চলতি মৌসুমের এখনও তিন মাস বাকি। নেইমার জুনিয়রকে ওই তিন মাস পিএসজির জার্সিতে দেখা যাবে না। গোড়ালির ইনজুরিতে মৌসুম শেষ হয়ে গেছে তার। ব্রাজিলের ৩১ বছর বয়সী তারকা প্যারিসের ক্লাবটির হয়ে শেষ ম্যাচ ম্যাচ খেলে ফেলেছেন কিনা ওই প্রশ্নও উঠেছে।


তবে সংবাদ মাধ্যম দ্য অ্যাথলেটিক দাবি করেছে, পিএসজি থাকতে চান নেইমার জুনিয়র। এমনিক প্যারিসে থেকেই অবসর নিতে চান তিনি। পিএসজির সঙ্গে তার চুক্তি ২০২৭ সাল পর্যন্ত। অর্থাৎ এখনও চার মৌসুম লিগ ওয়ানের সেরা ক্লাবটির সঙ্গে চুক্তি আছে নেইমির। ওই চুক্তি সম্পন্ন করতে পারলে ব্রাজিলিয়ান নাম্বার টেনের বয়স হবে ৩৫ বছর।

চুক্তির মেয়াদ সম্পন্ন করে পিএসজির জার্সিতে এক দশক খেলার কীর্তি গড়ে নেইমার অবসর নিতে চান বলে জানিয়েছে দ্য অ্যাথলেটিক। সংবাদ মাধ্যমের মতে, মৌসুম শেষে কিলিয়ান এমবাপ্পে এবং লিওনেল মেসি পিএসজি থাকবেন কিনা তা নিয়ে সংশয় আছে। মৌসুম শেষে পিএসজির সঙ্গে লিও’র চুক্তি শেষ হলেও নতুন চুক্তিতে সই করছেন না তিনি।

অন্যদিকে চলতি মৌসুমের শুরুতে পিএসজির সঙ্গে নতুন চুক্তি করা ফ্রান্স তারকা এমবাপ্পেও ক্লাব ছাড়তে পারেন বলে খবর। দুই তারকা পিএসজি ছাড়লেও নেইমার নাকি থেকে যেতে চান বর্তমান ক্লাবে। অবশ্য মেসি-এমবাপ্পে ক্লাব ছাড়তে চাইলে নেইমারকে নিয়ে ক্লাবের অবস্থান বদলে যেতে পারে। তিন তারকাকেই একসঙ্গে খুইয়ে ব্র্যান্ড ভেল্যু হারাতে চাইবে না প্যারিসিয়ানরা।

spot_img

এ বিভাগের আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img