রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩
alo

গাইবান্ধা উপ-নির্বাচন: দুপুরের পর বেড়েছে ভোটার

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০২৩, ০৩:৫৫ পিএম

গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনে সকালের দিকে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে শীতকে উপেক্ষা করে ভোটকেন্দ্রে আসতে শুরু করেছেন নানা বয়সী ভোটাররা।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরের দিকে কয়েকটি ভোট কেন্দ্রে গিয়ে দেখা যায়, শত শত নারী-পুরুষ লাইনে দাঁড়িয়ে কেন্দ্রে প্রবেশ করছেন। তারা নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে সেখান থেকে চলে যাচ্ছেন। এছাড়া ভোট দিতে লাইনে দাঁড়ানো মানুষের সংখ্যাও বাড়তে শুরু করেছে।

 

সাঘাটার কচুয়াহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. খায়রুজ্জামান মন্ডল বলেন, ‘দুপুর ২টা পর্যন্ত এ কেন্দ্রে ভোট পড়েছে প্রায় ২৫ শতাংশ। ভোটার উপস্থিতি বাড়ছে। শেষ পর্যন্ত ভোটরে সংখ্যা বাড়বে।’

আরও কয়েকটি কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তারা জানান, শীতের কারণে সকাল থেকে কেন্দ্রে ভোটার উপস্থিতি কম ছিল। দুপুরের পর থেকে ভোটাররা কেন্দ্রে ভিড় করছেন। এতে ভোটারদের লাইন বড় হচ্ছে।

গাইবান্ধা-৫ আসনটি ফুলছড়ি ও সাঘাটা উপজেলা নিয়ে গঠিত। এ দুই উপজেলার ১৭টি ইউনিয়নে মোট ভোটার ৩ লাখ ৩৯ হাজার ৭৪৩ জন। ১৪৫টি কেন্দ্রে এসব ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

গাইবান্ধা-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী গত ২৩ জুলাই যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। কিন্তু ভোট নিয়ে অনিয়মের অভিযোগ উঠছে নির্বাচন স্থগিতে করে নির্বাচন কমিশন।

 

alo
alo
alo
alo
alo