মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
spot_img

ঘরের আলনায় পঞ্চম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ

ভোলার লালমোহনে লাবিবা আক্তার (১১) নামের এক পঞ্চম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

শিশু লাবিবা উপজেলার চরভূতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাহাদুর চৌমুহনী এলাকার মুজিবল হক হাওলাদার বাড়ির মোসলেহ উদ্দিন মিজানের। এ ছাড়া সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ঘরের আলনার সঙ্গে শিশু লাবিবাকে ঝুলতে দেখে তার বোন চিৎকার দেয়। এরপর পাশের রুম থেকে ছুটে আসেন তার বাবা-মা। পরে তারা শিশু লাবিবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার উপপরিদর্শক (এসআই) মো. সেলিম রানা বলেন, লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আমাদের জানানো হলে সেখানে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করি। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে শিশু লাবিবার মৃত্যুর মূল কারণ জানা যাবে।

spot_img

এ বিভাগের আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img