মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
spot_img

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, তালা ঝুলিয়ে পালালেন সবাই

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক প্রেমিকা। গতকাল শুক্রবার রাত থেকে চলা অনশন আজ শনিবার পর্যন্ত চলছিল। বিষয়টি চারদিকে ছড়িয়ে পড়লে শত শত মানুষ ঘটনাস্থলে ভিড় জমিয়েছেন। এ ঘটনার পর থেকে প্রেমিক যুবকসহ পরিবারের সবাই পলাতক রয়েছে।

ঘটনাটি ঘটেছে জেলার ভোলাহাট সদর ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়া গ্রামে।

জানা গেছে, কানারহাট ড্রেনপাড়া গ্রামের মো. আইনাস আলীর ছেলে মো. আশিকের (২৫) সাথে গোহালবাড়ী ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের দশম শ্রেণির এক ছাত্রীর ২ বছরের প্রেমের সম্পর্ক চলে আসছে। এদিকে গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে তার প্রেমিক আশিকের অন্যত্র বিয়ে হচ্ছে বলে খবর পায় ওই ছাত্রী। পরে রাত ৯টার দিকে ওই ছাত্রী আশিকের বাড়ির সামনে অবস্থান নিয়ে অনশন শুরু করে।
প্রতারিত ওই ছাত্রী বলেন, আশিকের সাথে ২ বছর ধরে তার প্রেম চলছে। এমনকি বিয়ের কথা বলে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। বিয়ে না করা পর্যন্ত প্রেমিকের বাড়িতেই তিনি অবস্থান করবেন বলে জানান।

তিনি আরো বলেন, আমি বাড়িতে আসলে ছেলেসহ বাড়ির সবাই বাড়ির দরজায় তালা দিয়ে পালিয়ে যায়।

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত (১১ মার্চ বিকেল ৩ টা) অনশন চলছিল। এ ব্যাপারে প্রেমিক আসিকের ফোনে কথা বলার চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। ভোলাহাট সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, উভয় পক্ষ আসলে তাদের কথা শুনে কি করা যায় সিদ্ধান্ত নিতে হবে।

এদিকে ভোলাহাট থানার ওসি মো. সেলিম রেজা চৌধুরী জানান, বিষয়টি তিনি শুনেছেন কিন্তু মেয়ের বয়স কম। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

spot_img

এ বিভাগের আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ

spot_img