ঢাকা, বাংলাদেশ ।

শুক্রবার, আগস্ট ১২, ২০২২

‘ক্ষমা প্রার্থনা’ অধিনায়ক রোহিতের

টানা আট ম্যাচ হেরে আইপিএলের চলতি পঞ্চদশ আসরের প্লে অফ থেকে ছিটকে গেছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। পাঁচবারের শিরোপাজয়ী দলটির এই করুণ পরিণতি কেউ মানতেই পারছে না। সমর্থকেরা কেউ ভেঙে পড়েছেন, কেউ আবার ক্ষোভ প্রকাশ করছেন। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করেন, অভিজ্ঞতার অভাব আর ব্যাটিং ব্যর্থতার কারণেই এমনটা হয়েছে।

এবার সোশ্যাল সাইটে সমর্থকদের কাছে একপ্রকার দুঃখপ্রকাশ করলেন অধিনায়ক রোহিত শর্মা।
টুইটারে মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক লিখেছেন, ‘আমরা এই টুর্নামেন্টে এগিয়ে যাওয়ার জন্য সঠিক পদক্ষেপ গ্রহণ করতে পারিনি। কিন্তু সত্যিটা মেনে নিতে হবে। খেলার দুনিয়ায় হামেশাই এমন ঘটনা ঘটে। পৃথিবীর একাধিক বড় বড় দল এমন কঠিন অবস্থার মুখে পড়েছে। তবে একটানা হারলেও আমাদের ড্রেসিংরুমের আবহ বদলে যায়নি। সেজন্যই এই দলকে এত ভালোবাসি। একইসঙ্গে আমাদের সমর্থকদের ধন্যবাদ জানাই। কারণ এমন কঠিন সময়েও সমর্থকরা আমাদের উপর আস্থা হারাননি। ‘

গতকাল রবিবার লখনউ সুপার জায়ান্টের কাছে ৩৬ রানে হেরে যায় মুম্বাই। ১৬৯ রান তাড়া করতে নেমে তারা ৮ উইকেটে ১৩২ রানেই থেমে যায়। ১৫ কোটি ২৫ লাখের ঈশান কিশান আবারও ব্যর্থ হয়েছেন। রোহিত ৩১ বলে ৩৯ রান করলেও এক উইকেটে ৪৯ থেকে ৬৭ রানে ৪ উইকেট খুইয়ে চরম চাপে পড়ে যায় মুম্বাই। এরপর তিলক ভার্মা এবং পোলার্ডের ব্যাটে কিছুটা লড়াই জমালেও সেটা ম্যাচ জয়ের জন্য যথেষ্ট ছিল না। পাঁচবারের শিরোপাজয়ী দলকে এমন দুর্দিন আগে দেখতে হয়নি।

আরও সংবাদ

spot_img

সর্বশেষ সংবাদ